বেবি বাম্পের পুরনো ছবি প্রকাশ, মা হয়েছেন বুবলী?

মঙ্গলবার ফেসবুকে অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর শেয়ার করা দুটি ছবি নিয়ে প্রশ্ন উঠেছে। যেখানে বুবলীর বেবি বাম্প দেখা গেছে। ভক্তরা মন্তব্য বাক্সে তুমুল তর্ক-বিতর্কে মেতেছে। নেটিজেনরা বলছেন, বুবলী মা হয়েছেন।

অবশ্য বুবলী সরাসরি না বললেও বাঁকাভাবে ক্যাপশনে বুঝিয়ে দিলেন। ছবি পোস্ট করে লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ। ’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।  
শাকিব খান যখন পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’-এর প্রতি ভালোবাসা প্রকাশ করলেন। অবশ্য বিষয়টি নিয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নিও।  

শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক আগেই ছড়িয়েছিল। ছড়িয়েছিল বিয়ের খবর। যার প্রেক্ষিতেই সন্তানসহ অপু বিশ্বাস টেলিভিশন লাইভে আসেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়া কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী।

২০২১ সালের জানুয়ারিতে বুবলী দেশের একটি টেলিভিশন চ্যানেলের মুখোমুখি হন। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না, এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য বুবলী কখনোই মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব সরাসরি নাকচ করেননি। দিয়েছেন কৌশলী জবাব।  

সে সময় বুবলী বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রেসপেক্ট করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে। ’

মঙ্গলবার প্রকাশিত ছবি আর বুবলীর সে জবাবের সাদৃশ্যতা পাওয়া যাচ্ছে। আর বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন।   
এই বিভাগের আরও খবর
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

নয়া দিগন্ত
স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

ভোরের কাগজ
শাহরুখ নারীদের অত্যন্ত সম্মান করেন : নয়নতারা

শাহরুখ নারীদের অত্যন্ত সম্মান করেন : নয়নতারা

কালের কণ্ঠ
শুটিংয়ে গুরুতর আহত কোয়েল, কী হয়েছে অভিনেত্রীর

শুটিংয়ে গুরুতর আহত কোয়েল, কী হয়েছে অভিনেত্রীর

প্রথমআলো
চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

যুগান্তর
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়