এবার সালমান খানকে নিয়ে এগোচ্ছেন অ্যাটলি!

জওয়ান চলচ্চিত্রে শাহরুখ খানের সাথে কাজ করার পর নির্মাতা অ্যাটলি এবার সালমান খান, হৃতিক রোশন ও রণবীর কাপুরের সাথে কাজ করতে আগ্রহী। 

শাহরুখ খানের সাথে বছরের সবচেয়ে সুপারহিট চলচ্চিত্র উপহার দেওয়ার পর, অ্যাটলি অন্যান্য খানদের সাথে কাজ করতে আগ্রহী। এরইমধ্যেই তিনি সালমান খান, হৃতিক রোশন ও রনবীর কাপুরের সঙ্গে আলোচনা করেছেন বলে স্বীকার করেছেন।

পরবর্তীতে কে তার তালিকায় আছে সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ভালো কথা হলো, সবাই নৈপুণ্য পছন্দ করে এবং আমি ও আমার দল কী করি।

এখন  দেশের বড় তারকারে সাথে কাজ করার ব্যাপারে আগ্রহী। ভালো বিষয় হলো সৃষ্টিকর্তার আশীর্বাদ প্রয়োজন। ঈশ্বর আমাকে একটি ভালো স্ক্রিপ্ট ও ধারণা দিয়ে আশীর্বাদ করেছেন। তাই পরবর্তী পদক্ষেপগুলো সহজ হয়েছে।

আমি একটি ভালো স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করছি  যাতে সালমান এবং রণবীর স্যারের সাথে কাজ করতে পারি।’ জওয়ানে শাহরুখ খান যেভাবে সহযোগিতা করেছেন সে সম্পর্কে অ্যাটলি বলেন, ‘আমি একজন চলচ্চিত্র নির্মাতা সকল মতামতকে স্বাগত জানাই। আমি মানুষের প্রযুক্তিগত চিন্তার প্রক্রিয়া, প্রতিক্রিয়া এবং তাদের পারস্পরিক সম্পর্ক শেয়ার করতে চাই। অবশ্যই পুরো চিত্রনাট্যের পেছনে শাহরুখ  খান স্যার অন্যতম।

প্রথমদিন থেকে, আমাদের একসঙ্গে কাজ করার ইচ্ছা ছিল, আমরা একসঙ্গে জওয়ানে কাজ করেছি।’ অ্যাটলি আরো বলেন, ‘আমি স্ক্রিপ্ট নিয়ে এসেছি, তারপরে এটা কিভাবে বিস্তৃত হতে পারে,অ্যাকশনগুলো কিভাবে হতে পারে সে সম্পর্কে মতামত জানিয়েছেন। জওয়ানে প্রচুর অ্যাকশন ইনপুট শাহরুখ স্যারের কাছ থেকে এসেছে। রঙের ধরন ও অন্যান্য জিনিসগুলোতে বিষ্ঞুর ইনপুট ছিল অকল্পনীয়। 

দক্ষিণী এই আলোচিত নির্মাতা বলেন, ‘সামগ্রিক চলচ্চিত্রটি শাহরুখ স্যারসহ চারপাশের অনেক ভালো প্রযুক্তিবিদদের দ্বারা তৈরি করা হয়েছিল।

আর সেজন্যই আমরা এটাকে চলচ্চিত্র তৈরি বলি। এটা কোনো ব্যক্তিগত চিন্তা বা ব্যক্তির ৃস্টিভঙ্গি নয়। বিজয় সেতুপতি আন্না, বিষ্ঞু, রুবেন, মুদ্রা স্যার, দীপিকা ম্যাম, নয়ন ম্যাম সবাই অবদান রেখেছেন। কিন্তু সকল অবদানের পেছনে সমাধান দাতা ছিলেন শাহরুখ স্যার।’
এই বিভাগের আরও খবর
৭৭তম কান চলচ্চিত্র উৎসবে সম্মানসূচক স্বর্ণপাম পাচ্ছেন জর্জ লুকাস

৭৭তম কান চলচ্চিত্র উৎসবে সম্মানসূচক স্বর্ণপাম পাচ্ছেন জর্জ লুকাস

ভোরের কাগজ
টালিউড সিনেমায় তারিন

টালিউড সিনেমায় তারিন

দৈনিক ইত্তেফাক
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়