কলকাতার সিনেমায় পরীমনি, সঙ্গে সোহম

চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে আলোচনা–সমালোচনার শেষ নেই। তবে কোনো কিছুকে পাত্তা দেন না তিনি। নিজের মতো করে চলেন। বিভিন্ন সময় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমন মনোভাবও প্রকাশ করেছেন পরীমনি। কয়েক দিন ধরে সন্তানের বাবা চিত্রনায়ক শরীফুল রাজকে নিয়ে মুখ খোলেন তিনি। কলকাতার গণমাধ্যমে রাজ সম্পর্কে অনেক কথাই বলেন, যা আগে কখনো বলেননি পরীমনি। তবে এসব নিয়ে রাজ একদম চুপচাপ। বক্তব্য নিয়ে যখন আলোচনা চলছিল, ঠিক তখনই কলকাতায় একটি ছবিতে অভিনয়ের খবর জানালেন পরীমনি। জানালেন, ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।  

পরীমনি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল, কলকাতার ছবিতে অভিনয় করবেন পরীমনি। এই চিত্রনায়িকাও গণমাধ্যমে জানান, তিনি কলকাতার ছবিতে অভিনয় করবেন। আজ বুধবার সকালে প্রথম আলোকে খবরটি নিশ্চিত করে তিনি বলেন, ‘“ফেলুবকশি” নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার ছবি।’

কলকাতার ছবিতে কাজের সুযোগ কীভাবে হয়েছে, জানতে চাইলে পরীমনি জানান, গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাঁকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়। সেই পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখনই সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়। 

পরীমনি বলেন, ‘কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে–পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’
এই বিভাগের আরও খবর
টালিউড সিনেমায় তারিন

টালিউড সিনেমায় তারিন

দৈনিক ইত্তেফাক
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

নয়া দিগন্ত
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়