জানুয়ারিতে পিএসজি ছাড়বেন এমবাপ্পে!

শৈশবে নিজ কক্ষের দেয়ালজুড়ে ক্রিস্টিয়ানো রোনালদোর ছবি টাঙিয়ে রাখতেন কিলিয়ান এমবাপ্পে। পর্তুগিজ সুপারস্টারের ভক্ত এমবাপ্পে ছোটবেলা থেকেই রিয়াল মাদ্রিদের সমর্থক। লস ব্লাঙ্কোদের সাদা জার্সি গায়ে জড়ানোর স্বপ্ন দেখতেন শিশুকাল থেকেই। সেই স্বপ্ন বাস্তবে রূপ নেয়ার অল্প দূরত্বে ছিল। তবে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) অর্থের ঝংকারে স্বপ্ন মাটি চাপা দিতে পিছপা হননি ফরাসি তারকা। চুক্তি নবায়ন করেছেন লা প্যারিসিয়ানদের সঙ্গে। বিপুল বেতনে চুক্তিবদ্ধ হওয়া এমবাপ্পে পিএসজিতে পেয়েছেন নানা সুবিধা। তবুও এমবাপ্পে-পিএসজির সম্পর্কে চিড় ধরেছে। জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে নাকি পিএসজি ছাড়তে চান ফরাসি তারকা। এমনই খবর ইএসপিএন, মার্কাসহ বেশ কয়েকটি গণমাধ্যমের। ৩ বছরের নতুন চুক্তিতে কিলিয়ান এমবাপ্পেকে ১০০ মিলিয়ন ইউরো বোনাস দেয় পিএসজি।

সপ্তাহ শেষে এমবাপ্পের বেতন বাবদ ১৬ লাখ পাউন্ড গুনতে হয় পিএসজির। তবে অর্থ নিয়ে লা প্যারিসিয়ানদের সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই এমবাপ্পের। ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, শর্ত অনুযায়ী তিনি যে ভূমিকা চেয়েছিলেন সেটা না পেয়ে হতাশ ফরাসি স্ট্রাইকার। ক্লাবের সিদ্ধান্তে নিজের হস্তক্ষেপের বিষয়ে তাকে যথাযথ মূল্যায়ন না করার কারণেই তিনি প্যারিস ছাড়তে চান বলে গুঞ্জন উঠেছে।

এমবাপ্পের হঠাৎ ক্লাব ছাড়ার গুঞ্জনে অবাক হয়েছেন পিএসজির ক্রীড়া পরিচালক লুইজ ক্যামপোস। তিনি আরএমসি স্পোর্টকে বলেন, ‘আমি খুব অবাক হয়েছি। কিলিয়ানের সঙ্গে সবসময় যোগাযোগ রয়েছে আমরা। সে কখনো আমাকে কিংবা প্রেসিডেন্ট (নাসের আল খেলাইফি) জানুয়ারিতে ক্লাব ছাড়ার বিষয়ে কিছু বলেনি। এটা স্পষ্ট যে, এটা কোনো ঘোষণা নয় (শুধুই গুঞ্জন)।

এমবাপ্পের ক্লাব ছাড়ার খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পিএসজির স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। তিনি বলেন, ‘আমি তাকে (এমবাপ্পে) খুব আনন্দিত দেখি। তার সঙ্গে খেলতে ভালো লাগে আমার। ভালো বন্ধু সে। এমন কিছু ঘটলে সে হয়তো আমাকে বলতো। সদ্যই সে তিন বছরের জন্য চুক্তি নবায়ন করেছে। আমাদের এমন সংবাদ থেকে দূরে থাকতে হবে।’

দৈনিক মার্কার দাবি, শর্ত সাপেক্ষে এমবাপ্পেকে ছাড়তে রাজি হয়েছে পিএসজি। তাদের দেয়া শর্তের একটি হলো, এমবাপ্পের গন্তব্য কোনোভাবেই স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ হতে পারবে না।
এই বিভাগের আরও খবর
প্রিমিয়ার লিগের শিরোপা–ভাগ্য এখন টটেনহামের হাতে, সেই ভাগ্য পরীক্ষার শুরু আজ

প্রিমিয়ার লিগের শিরোপা–ভাগ্য এখন টটেনহামের হাতে, সেই ভাগ্য পরীক্ষার শুরু আজ

প্রথমআলো
বাংলাদেশ-ভারত ম্যাচেও আম্পায়ারের দায়িত্বে জেসি

বাংলাদেশ-ভারত ম্যাচেও আম্পায়ারের দায়িত্বে জেসি

সমকাল
পয়েন্ট হারিয়ে পিএসজির শিরোপা অপেক্ষা বাড়ল

পয়েন্ট হারিয়ে পিএসজির শিরোপা অপেক্ষা বাড়ল

কালের কণ্ঠ
আর্সেনাল, সিটির সঙ্কট ছাড়া পথ নেই লিভারপুলের

আর্সেনাল, সিটির সঙ্কট ছাড়া পথ নেই লিভারপুলের

কালের কণ্ঠ
৯৭ মিনিটে গোল, অপরাজিতই থাকলো লেভারকুসেন

৯৭ মিনিটে গোল, অপরাজিতই থাকলো লেভারকুসেন

ভোরের কাগজ
রিয়ালের কাছে হেরে যা বললেন বার্সা কোচ

রিয়ালের কাছে হেরে যা বললেন বার্সা কোচ

যুগান্তর
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়