বিয়ের ছবিতে লাইকে এগিয়ে কোন তারকা দম্পতি?

বিদেশে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হোক বা বাড়ির বারান্দায় ‘ইন্টিমেট ওয়েডিং’— বলিউড তারকাদের বিয়ের বাহার দেখলে সাধারণ মানুষের চোখ ধাঁধাতে বাধ্য। নামি পোশাকশিল্পীর তৈরি করা পোশাক পরে নিজেদের জীবনসঙ্গীর দিকে ধীর পায়ে এগিয়ে গেছেন বলিউড তারকারা। আর তাদের সেই ‘হ্যাপি এন্ডিং’-এই বাস্তবের রূপকথার ঝলক খুঁজে পেয়েছেন অনুরাগীরা। 

কয়েক বছর আগে বিরাট-আনুশকা থেকে হালের রাঘব-পরিণীতি বলিপাড়ার তারকার বিয়ে মানেই সামাজিক মাধ্যমের পাতায় চোখ আটকে থাকে ভক্তদের। তবে সেই রূপকথার বিয়েতেও প্রতিযোগিতার অন্ত নেই। বিয়ের ছবির জনপ্রিয়তার নিরিখে কে এগিয়ে, কে পিছিয়ে?

বিরাট-আনুশকা
২০১৭ সালে ইতালির টাস্কনিতে গাঁটছড়া বাঁধেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী-প্রযোজক আনুশকা শর্মা। বলিউডে এমন ‘লার্জার দ্যান লাইফ’ বিয়ের শুরু তাদের হাত ধরেই। হালকা গোলাপির সাজে নজর কেড়েছিলেন বিরাট ও আনুশকা। সঙ্গে তাদের বিয়ে ও বিয়ের আগের নানা অনুষ্ঠানের ছবিও ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমের পাতায়। বিরাট ও আনুশকার পোস্ট করা বিয়ের ছবিতে এখনো পর্যন্ত লাইকের সংখ্যা প্রায় ৪৪ লাখ।

দীপিকা-রণবীর
২০১৮ সালে ইতালিতে সাতপাক ঘোরেন দীপিকা পাড়ুকান ও রণবীর সিংহ। ইতালির লেক কোমোর সামনে চার হাত এক হয় যুগলের। গায়েহলুদ, মেহেদি থেকে বিয়ে— সামাজিক মাধ্যমের পাতায় নিজেদের প্রিয় জুটির ছবি দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। দীপিকা ও রণবীরের ছবিতে লাইকের সংখ্যা ৬৪ লাখের বেশি।

নিক-প্রিয়াংকা
২০১৮ সালেই গাঁটছড়া বাঁধেন আরও এক নামজাদা যুগল। অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও হলিউডের পপ তারকা নিক জোনাস। তবে তারা বিয়ের জন্য বেছে নিয়েছিলেন রাজস্থানকে। জোধপুরের উমেদ ভবনে হিন্দু ও খ্রিস্টান— দুই রীতিতেই বিয়ে সেরেছিলেন প্রিয়াংকা ও নিক। তাদের বিয়ে ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৫৪ লাখ।

ভিকি-ক্যাটরিনা
প্রেম করেছিলেন চুপিসারে। তবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বিয়ে করেছেন জাঁকজমক করেই। রাজস্থানে সাওয়াই-মাধোপুরের এক হোটেলে সাতপাক ঘোরেন ভিকি ও ক্যাট। ক্যাটের পরিবারের বেশিরভাগ সদস্যই ইংল্যান্ডের বাসিন্দা। অন্যদিকে ভিকির পরিবার আদ্যোপান্ত পাঞ্জাবি। দুই ভিন্ন সংস্কৃতির মিলনে রঙে ভরে উঠেছিল ভিক্যাটের বিয়ের অনুষ্ঠান। সামাজিকমাধ্যমের পাতায় এক কোটি ১২ লাখের গণ্ডি ছাড়িয়েছিল তাদের বিয়ের ছবিতে লাইকের সংখ্যা।

রণবীর-আলিয়া
পাঁচ বছর ধরে প্রেমের পর গত বছর নিজেদের বাড়ির বারান্দায় চার হাত এক হয় রণবীর কাপুর ও আলিয়া ভাটের। নিজের চেনা পরিবেশে ও প্রিয় মানুষদের সান্নিধ্যে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন রণলিয়া। তাদের বিয়ের ছবিতে লাইকের সংখ্যা ভিকি-ক্যাটরিনার থেকে মাত্র এক লাখ বেশি।

সিদ্ধার্থ-কিয়ারা
চলতি বছরে প্রেমের মাসে রাজস্থানেই সাতপাক ঘুরেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। একে অপরকে আগে থেকে চিনলেও ‘শেরশাহ’ ছবির সেটে প্রেমে পড়েন দুই তারকা। ফেব্রুয়ারি মাসে পরিণতি পায় সেই প্রেম। বিয়ের ছবি তো আছেই, তবে সিড ও কিয়ারার বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমের পাতায়। সেখানে মোট লাইকের সংখ্যা এক কোটি ৬৫ লাখেরও বেশি। লাইকের নিরিখে অন্য সব তারকা জুটিকে টেক্কা দিয়েছেন সিড-কিয়ারা।
এই বিভাগের আরও খবর
৭৭তম কান চলচ্চিত্র উৎসবে সম্মানসূচক স্বর্ণপাম পাচ্ছেন জর্জ লুকাস

৭৭তম কান চলচ্চিত্র উৎসবে সম্মানসূচক স্বর্ণপাম পাচ্ছেন জর্জ লুকাস

ভোরের কাগজ
টালিউড সিনেমায় তারিন

টালিউড সিনেমায় তারিন

দৈনিক ইত্তেফাক
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়