সুষ্ঠু নির্বাচন চান আইভী, এবার আমি বসে যাব না- তৈমুর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, অনেক লাশ দেখেছি, ভোটের মাঠে আর লাশ দেখতে চাই না, নির্বাচন সুষ্ঠু হবে, আমি নিজে নির্বাচন মনিটরিং করব। নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, নিরপেক্ষ ভোট করতে গিয়ে নারায়ণগঞ্জ থেকে চলে যেতে হলেও সুষ্ঠু ভোট করব। এই শহরের সম্মান রক্ষার দায়িত্ব সবার। আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (এনসিসি) নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ভোটের আগে-পরে মোট ৯৬ ঘণ্টার জন্য সব ধরনের সভা, সমাবেশ, মিছিল নিষিদ্ধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

গত ২ জানুয়ারি রবিবার দুপুরে সিটি নির্বাচনের প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনের অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেছেন তারা। নির্বাচন কমিশনারের সঙ্গে মতবিনিময় সভায় মেয়র প্রার্থী সাত জনের মধ্যে ছয়জন উপস্থিত থাকলেও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী উপস্থিত ছিলেন না। তার পক্ষে উপস্থিত ছিলেন তার প্রধান নির্বাচনী এজেন্ট। মতবিনিময় সভা চলাকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী রবিবার বিভিন্ন ওয়ার্ডের নির্বাচনী প্রচারের সময়ে বলেছেন, ইভিএম নতুন প্রযুক্তিকে স্বাগত জানাই, আমি অবশ্যই চাইব সুষ্ঠু ভোট হবে। সুষ্ঠু ব্যবস্থাপনা থাকবে এবং নিরপেক্ষ ভোট হবে। নির্বাচন কমিশনারের সঙ্গে প্রার্থীদের মতবিনিময় সভায় উপস্থিত থেকে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, নির্বাচন কমিশনের সময়োপযোগী সিদ্ধান্ত নেয়ার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করছি।
 
আইভীর পক্ষে তার এজেন্ট উপস্থিত ছিলেন ॥ গত ২ জানুয়ারি সিটি কর্পোরেশনের নির্বাচনের প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনের অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী উপস্থিত ছিলেন না। আইভীর পক্ষে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তার প্রধান নির্বাচনী এজেন্ট আদিনাথ বসু। আদিনাথ বসু জানিয়েছেন, পূর্ব নির্ধারিত অন্যত্র নির্বাচনী প্রচার ও জনসংযোগের কর্মসূচী থাকায় আইভী নির্বাচন কমিশনারের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন না।

নির্বাচন সুষ্ঠু হবে আশাবাদ আইভীর ॥ আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী রবিবার সকাল থেকে সিটি কর্পোরেশেনর ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার চালিয়েছেন। তিনি ৪ নম্বর ওয়ার্ডের শিমরাইল, আটি, আজিবপুর, ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ বাজার, ওমপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
এই বিভাগের আরও খবর
বিধ্বস্ত প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত

বিধ্বস্ত প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত

ভোরের কাগজ
প্রথম ধাপে কত শতাংশ ভোট পড়েছে জানালো ইসি

প্রথম ধাপে কত শতাংশ ভোট পড়েছে জানালো ইসি

বাংলা ট্রিবিউন
দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১০

দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১০

মানবজমিন
তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশী নিহত

তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশী নিহত

নয়া দিগন্ত
দ্বাদশ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: রিজভী

দ্বাদশ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: রিজভী

জাগোনিউজ২৪
গ্রীষ্মকাল হলেও ঢাকায় এখন শীত, সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

গ্রীষ্মকাল হলেও ঢাকায় এখন শীত, সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

জনকণ্ঠ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়