ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, পদত্যাগ করলেন শিক্ষিকা

ভদ্রতার ছদ্মবেশে কিছু শিক্ষক বা শিক্ষিকা যেমন নিজেরা ডুবছেন, তেমনি শিক্ষক সমাজের ওপর কালিমা লেপন করছেন। অভিভাবকরা তাদের কাছে সন্তানদের পাঠান সুশিক্ষায় শিক্ষিত করতে। কিন্তু সেই শিক্ষক বা শিক্ষিকা যদি নিজে যৌননিপীড়ক হয়ে ওঠেন, শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন, তাহলে তাকে কি শিক্ষক বা শিক্ষিকা বলা যায়!  বর্তমান সময়ে দেশে বিদেশে এমন ঘটনার খবর অহরহ পাওয়া যাচ্ছে। 

যুক্তরাষ্ট্রের আলাবামায় এমন একটি ঘটনা ঘটেছে। সেখানে বিবাহিতা একজন শিক্ষিকা এবং সন্তানের মা ক্রিস্টাল ফ্রস্ট (৩৫) তার দু’জন টিনেজ শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন। শুধু তা-ই নয়। তাদেরকে তিনি নিজের নগ্ন ছবি পাঠাতেন। সেসব ছবি আবার শিক্ষার্থীদের দেখতে বাধ্য করতেন। ধরা পড়ার পর সব স্বীকার করেছেন তিনি। এ খবর দিয়েছে পশ্চিমা একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ। 

ক্রিস্টাল ফ্রস্ট আলাবামার ক্রেনশ খ্রিস্টান একাডেমিতে শিক্ষকতা করতেন। পুলিশ বলেছে, তিনি তিন সন্তানের মা।

শিক্ষকতার আড়ালে তিনি ছিলেন আসলে যৌন নিপীড়ক। শিক্ষার্থীদের শিকার করতেন। তাদেরকে নিজের নগ্ন ছবি পাঠিয়ে উত্তেজিত করে তুলতেন। তারপর কোথাও নিয়ে তাদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন। স্ন্যাপচ্যাটে ১৫ বছর বয়সী একটি ছাত্রকে তিনি পাঠিয়েছিলেন নিজের নগ্ন ছবি। কিন্তু ওই বালকটি সেই ছবি তার সহপাঠীদের দেখায়। গোপন আর গোপন থাকে না। প্রশাসন থেকে ক্রিস্টাল ফ্রস্টের সঙ্গে যোগাযোগ করা হয়। ফলে স্বীকার না করে তার আর উপায় থাকে না। ধরা পড়ে একাডেমি থেকে পদত্যাগে বাধ্য হন ক্রিস্টাল ফ্রস্ট।

এরপরই শুরু হয় পুলিশের তদন্ত। তাতে দেখা যায়, তিনি ওই বালকের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন। এই তদন্ত করতে গিয়ে পুলিশ আবিস্কার করে ১৬ বছর বয়সী আরেক বালককে। তাকেও ক্রিস্টাল টার্গেট করেছিলেন। পুলিশের জিজ্ঞাসাবাদে শেষ পর্যন্ত সব স্বীকার করেছেন। যে ছবি নিয়ে পুলিশ তদন্তে নামে তাতে ক্রিস্টাল ফ্রস্টকে দেখা যায় আপত্তিকর অবস্থায়। এক পর্যায়ে ওই বালকটি তার আরও খোলামেলা ছবি চায়।

ক্রিস্টাল ফ্রস্ট ছিলেন ওই একাডেমির গণিতের শিক্ষিকা। তিনি ১৫ বছর বয়সী যে বালককে টার্গেট করেছিলেন, তাকে পাঠিয়েছিলেন বুকখোলা ছবি। পুলিশ তদন্ত করে তার মোবাইল ফোনে ওই ছবিই পায়। তিনি আরও স্বীকার করেন, চিয়ারলিডারদেরকেও তিনি ভিন্ন ভিন্ন ছবি পাঠিয়েছেন। এতে তাকে দেখা যায় নাইকি শটস পরেছেন। তা এতটুকু উচ্চতা পর্যন্ত, যাতে নিতম্বদেশ পরিষ্কার এবং খোলা অবস্থায় দেখা যায়।
এই বিভাগের আরও খবর
এপ্রিলের পূর্ণিমা, গোলাপি চাঁদের রাত

এপ্রিলের পূর্ণিমা, গোলাপি চাঁদের রাত

বিডি প্রতিদিন
‘রূপান্তর’ বিতর্কে যা বললেন জোভান

‘রূপান্তর’ বিতর্কে যা বললেন জোভান

ভোরের কাগজ
প্রাক্তন সেনাকে বিয়ে করলেন অভিন্ন শরীরের যমজ বোন

প্রাক্তন সেনাকে বিয়ে করলেন অভিন্ন শরীরের যমজ বোন

মানবজমিন
নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ

নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ

নয়া দিগন্ত
গাজীপুরে ৩০০ গ্রাম ওজনের শিলা

গাজীপুরে ৩০০ গ্রাম ওজনের শিলা

দৈনিক ইত্তেফাক
সবচেয়ে বেশি ও কম সময় ধরে রোজা রাখবেন যে দেশের মানুষ

সবচেয়ে বেশি ও কম সময় ধরে রোজা রাখবেন যে দেশের মানুষ

জনকণ্ঠ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়