বিমানবন্দরে ৪ ঘণ্টার তিক্ত অভিজ্ঞতা জানালেন রাধিকা 

চার ঘণ্টা ধরে আটকে রয়েছেন রাধিকা আপ্তে! না আছে পানি, না টয়লেট! এমন দুর্বিষহ অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে।

বিমানবন্দর থেকেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন এ অভিনেত্রী। শনিবার সকালে বিমানবন্দরে তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন রাধিকা।

ইনস্টাগ্রামে এক পোস্টে এই বিড়ম্বনার কথা জানিয়ে তিনি লেখেন, ফ্লাইট ছাড়তে দেরি হওয়ার পর বিমানবন্দরের অ্যারোব্রিজে তালাবন্ধ করে রাখা হয় রাধিকাসহ ফ্লাইটের যাত্রীদের। সেখানে কোনো খাবার পানি ও টয়লেটের ব্যবস্থা ছিল না। নিরাপত্তার কারণ দেখিয়ে খোলা হয়নি দরজাও।  

বিমানবন্দর থেকেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন 'আন্ধাধুন' অভিনেত্রী। তবে কোনো বিমানবন্দর ও কোনো বিমান সংস্থার কথা উল্লেখ করেননি রাধিকা।

তার পোস্ট করা প্রথম ভিডিওতে তালাবন্ধ কাঁচের দরজার ভেতর আটকে পড়া যাত্রীদের দেখা যায়, যাদের কয়েকজন নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। পরের ছবিগুলোতে মেঝেতে বসে থাকতে দেখা যায় রাধিকাকে। পোস্টের ক্যাপশনে যাত্রীদের ভোগান্তির কথা তুলে ধরেন তিনি।

রাধিকার পোস্ট থেকে জানা যায়, সকাল সাড়ে ৮টায় তার ফ্লাইট ছিল। কিন্তু সকাল ১০টা ৫০ মিনিটেও ফ্লাইট ছাড়েননি। বরং ফ্লাইটের সব যাত্রীদের অ্যারোব্রিজে এনে তালাবন্ধ করে রাখা হয়। ফ্লাইটের যাত্রীদের মধ্যে ছোট শিশু ও বৃদ্ধরাও ছিলেন, যারা সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েছেন।

ফ্লাইট কখন ছাড়বে এ বিষয়ে ক্রু রাও কিছু বলতে পারছিলেন না। তিনি আরও জানান, ফ্লাইটের ক্রু পরিবর্তন হওয়ায় ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে, তবে নতুন ক্রু ঠিক কখন এসে পৌঁছাবে সে বিষয়ে কারও কোনো ধারণা নেই।

মাঝে এয়ারলাইনসের একজন কর্মীর সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছিলেন রাধিকা। তবে সেই কর্মী বারবার বলছিলেন কোনো সমস্যা হয়নি, ফ্লাইট ছাড়তেও দেরি হবে না। প্রায় এক ঘণ্টার বেশি সময় অ্যারোব্রিজে আটকে থাকার পর এয়ারলাইনস কর্তৃপক্ষ তাদের জানায় কমপক্ষে দুপুর ১২টা পর্যন্ত এভাবে অপেক্ষা করতে হবে। অপ্রত্যাশিত এই ঝামেলায় খুব বিরক্ত হয়েছেন তিনি।

উল্লেখ্য, ঘন কুয়াশার কারণে ভারতের উড়োজাহাজ চলাচলে সমস্যার কয়েকটি ঘটনা জানা গেছে। এর মধ্যে আজ শনিবার সকালে ঘন কুয়াশার কারণে ভারতের মুম্বাই থেকে গুয়াহাটিগামী ইনডিগো এয়ারলাইনসের একটি উড়োজাহাজকে ঢাকায় জরুরি অবতরণ করানো হয়েছে।
এই বিভাগের আরও খবর
কোলোরেক্টাল ক্যান্সার শনাক্তে কোলোনস্কপি

কোলোরেক্টাল ক্যান্সার শনাক্তে কোলোনস্কপি

মানবজমিন
পাকা পেঁপের স্বাস্থ্য উপকারিতা সম্পর্কে জানেন কি?

পাকা পেঁপের স্বাস্থ্য উপকারিতা সম্পর্কে জানেন কি?

কালের কণ্ঠ
হিমোফিলিয়া শনাক্তের বাইরে ৮২% রোগী

হিমোফিলিয়া শনাক্তের বাইরে ৮২% রোগী

কালের কণ্ঠ
খাবারে কৃত্রিম রঙের ব্যবহার স্বাস্থ্যঝুঁকি বাড়ায়

খাবারে কৃত্রিম রঙের ব্যবহার স্বাস্থ্যঝুঁকি বাড়ায়

কালের কণ্ঠ
ডেন্টালে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, মেধাক্রমে প্রথম তামিম

ডেন্টালে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, মেধাক্রমে প্রথম তামিম

সমকাল
স্যালাইন খেয়ে শিশুর মৃত্যু, গ্রেপ্তার ৪

স্যালাইন খেয়ে শিশুর মৃত্যু, গ্রেপ্তার ৪

জনকণ্ঠ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়