আরিয়ানকে ফাঁসানো হয়েছে, মাদক কাহিনি পূর্বপরিকল্পিত: পুলিশকে এক সাক্ষী

পয়সা কামানোর জন্য কিছু লোক শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে ফাঁসিয়েছে। পুলিশের কাছে এই অভিযোগ করেছেন বিজয় পাগারে নামের এক ব্যক্তি। প্রমোদতরিতে অভিযানের আগে অনুষ্ঠিত একটি গোপন আলোচনার সূত্রে এসব জেনেছেন বলে ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার কাছে গতকাল শনিবার বিজয় পাগারে বলেন, ‘এই অভিযান যে পূর্বপরিকল্পিত এবং আরিয়ান খানকে মাদক মামলায় ফাঁসানো হয়েছে, তা বিশ্বাস করার অনেকগুলো কারণ আমার কাছে আছে। এই পুরো পরিকল্পনা চূড়ান্ত হয় ২৭ সেপ্টেম্বর আর প্রমোদতরিতে অভিযান চালানো হয়েছিল ২ অক্টোবর।’

পাগারে জানান, পুলিশের উচ্চতর টিম স্পেশাল ইনভেস্টিগেটিভ টিমসের (এসআইটি) কাছে ৩ ও ৪ নভেম্বর তিনি বিবৃতি দিয়েছেন। সেটি রেকর্ড করে তাঁকে শোনানো হয়েছে। সেখানে তিনি স্বাক্ষরও করেছেন।

পাগারে আরও জানান, মাদক মামলায় দেওয়া ব্যবসায়ী স্যাম ডিসুজার বিবৃতিতে প্রথম সুনীল পাতিলের নাম আসে। মোবাইলে এসডব্লিউ নামে পাতিলের নাম সেভ করেছিলেন মামলার আরেক সাক্ষী কে পি গোসাভি। এসডব্লিউ মানে হলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আঞ্চলিক প্রধান সমীর বানখেড়ে। এভাবে নাম সেভের কারণ হলো এটা বোঝানো যে এনসিবিতে তাঁর সরাসরি যোগাযোগ আছে। এই সুনীল পাতিলের কাছেই কিছূ টাকা পেতেন পাগারে। সেটা আদায় করার জন্য কয়েক মাস ধরে তিনি পাতিলের সঙ্গে ছিলেন। ২৭ সেপ্টেম্বর পাতিল মুম্বাইয়ের ভাসির স্টার হোটেলে ছিলেন। একই হোটেলের পাশের রুমটি গোসাভির নামে বরাদ্দ ছিল।

পাগারের দাবি, প্রমোদতরিতে অভিযানের ঠিক কয়েক দিন আগে এই হোটেলেই গোসাভি ও পাতিলের সঙ্গে দেখা করেন মামলার আরেক সাক্ষী বিজেপি কর্মী মনীষ ভানুশালি। ভানুশালি পাতিলকে চুমু খেয়ে বলেছিলেন,‘একটা বড় কাজ হয়ে গেল, আমাদের আহমেদাবাদ যেতে হবে কিন্তু পাগারেকে সঙ্গে নেব না।’ পাগারে সে সময় ওই হোটেল রুমেই ছিলেন। পাগারে জানান, আসলে কী হচ্ছে, সে বিষয়ে তখন তাঁর কোনো ধারণাই ছিল না।’

প্রমোদতরিতে অভিযানের কয়েক ঘণ্টা পর ৩ অক্টোবর ভানুশালি হোটেলের রুমে ফিরে আসেন। পাওনা টাকা নিতে পাগারেকে তাঁর সঙ্গে আসতে বলেন। দুজন এনসিবি অফিসের উদ্দেশে বেরিয়ে যান। পথে ফোনে একজনের সঙ্গে কথা বলেন ভানুশালি। তখন তিনি পূজা, স্যাম ও ময়ূর নামগুলো উল্লেখ করেন। তিনি অভিযোগ করে বলেন, গোসাভির ফোন বন্ধ এবং তিনি সন্দেহ করছেন টাকা পাওয়ার পর গোসাভি পালিয়েছেন।
এই বিভাগের আরও খবর
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

নয়া দিগন্ত
স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

ভোরের কাগজ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়