ইয়াং স্টারের প্রথম চ্যাম্পিয়ন হবিগঞ্জের মেয়ে ইপা

অবশেষে শেষ হলো তরুণদের নিয়ে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। প্রথমবারের মতো আয়োজিত এ আসরে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনের ফেলে বিজয়ীর মুকুট পরেছেন ঢাকার প্রতিযোগী রাইশা ফাইরোজ ইপা। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ।

পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন তিন লক্ষ টাকা। প্রথম রানারআপ রওনক জাহান রাইসা পেয়েছেন দুই লক্ষ টাকা। দ্বিতীয় রানারআপ হয়েছেন পূজা শীল। তিনি পেয়েছেন এক লক্ষ টাকা। আর এর মাধ্যমেই আরটিভির জনপ্রিয় এই রিয়েলিটি শো’র পর্দা নামলো।

গত ২৭ জানুয়ারি তেজগাঁওয়ে অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় এর গ্র্যান্ড ফিনালের শুটিং সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মো: সাজ্জাদ হোসাইন (মহাপরিচালক বাংলাদেশ ফায়ার সার্ভিস), মো: জসিম (প্রেসিডেন্ট, এফবিসিসিআই, ভাইস চেয়ারম্যান আরটিভি), সাবেরা এইচ মাহমুদ (পরিচালক পারটেক্স স্টার গ্রুপ), মো: মোশারফ হোসেন ভূঁইয়া (জেনারেল ম্যানেজার ব্র্যান্ড, পারটেক্স স্টার গ্রুপ), হুমায়ুন কবির বাবলু (ব্যবস্থাপনা পরিচালক আরটিভি) ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

ইয়াং স্টারের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান, সাবরিনা পড়শীর পাশাপাশি আরও উপস্থিত ছিলেন খুরশীদ আলম, শওকত আলী ইমন, এসআই টুটুল, শান্তা ইসলাম, আজিজুল হাকিম প্রমুখ।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল-অভিনেতা ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী রুহানী সালসাবিল লাবণ্য।

গতকাল (৮ ফেব্রুয়ারি) রাত ৮টায় আরটিভিতে গ্র্যান্ড ফিনালের পর্বটি প্রচারিত হয়। শুরুতেই বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী পরিবেশন করেন এর থিম সং ‘গলা ছেড়ে গাও’। যা লিখেছেন এ মিজান। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু।

হাজার হাজার প্রতিযোগীদের পেছনে ফেলে উঠে আসা সেরা ছয় প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হয় এই গ্র্যান্ড ফিনালে। সেরা ছয় প্রতিযোগীদের সঙ্গে দ্বৈতভাবে গান পরিবেশন করেন দেশের জনপ্রিয় ছয় শিল্পী। তারা হলেন- আগুন, এস আই টুটুল, তপু, পিন্টু ঘোষ, কাজী শুভ ও ঝিলিক।
এই বিভাগের আরও খবর
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

নয়া দিগন্ত
স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

ভোরের কাগজ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়