এবার বাঁধনের দরজায় কড়া নাড়লেন বলিউডের বিশাল ভরদ্বাজ 

বলিউডের অন্যতম নির্মাতা বিশাল ভরদ্বাজ ‘খুফিয়া’ নামের একটি সিনেমা বানানোর উদ্যোগ নিয়েছেন। যার জন্য নায়িকা লাগবে ঢাকার! কারণটা স্পষ্ট না হলেও, ঢাকাই নায়িকা ছাড়া যে ছবিটা বানাচ্ছেন না তিনি, সেটি এরমধ্যে স্পষ্ট।

প্রথমে মিম, পরে মেহজাবীনকে প্রস্তাব করে ব্যর্থ হয়েছেন ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’-খ্যাত এই নির্মাতা। দুই অভিনেত্রীরই একই মন্তব্য, ছবিটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম।

তবে এরমধ্যে আভাস মিলছে আরেকটি নাম। বিশাল ভরদ্বাজ এরমধ্যে কড়া নেড়েছেন ‘রেহানা মরিয়ম নূর’-খ্যাত ঢাকাই অভিনেত্রী আজমেরী হক বাঁধনের দরজায়। জানা গেছে, দরজাটা খুলেছেন বাঁধন। দিয়েছেন অডিশনও! ফলাফল বিশাল ভরদ্বাজের পক্ষেই রয়েছে।

তবে এসব বিষয়ে একেবারেই মুখে কুলুপ দিয়েছেন বাঁধন। যেমনটা দিয়েছিলেন ‘রেহানা মরিয়ম নূর’-এর বেলায়। তবে এই বিষয়ে অতোটা এড়িয়ে যাননি বাঁধন। বাংলা ট্রিবিউনকে বললেন, ‘আসলে বলার মতো এখনও তেমন কিছুই হয়নি। যদি আমি এমন কোনও প্রজেক্টে অভিনয় করি এবং সেটা চূড়ান্ত হয়- তবে অবশ্যই জানাবো। কাজ করলে তো লুকোচুরির কিছু নেই।’

ফের প্রশ্ন ছিলো, চারপাশে জোর গুঞ্জন বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ দিয়েই বলিউডে পা ফেলছেন বাঁধন! জবাবে বলেন, ‘এমন আরও কতো গুঞ্জন হবে। বাট গুঞ্জনে কান দেওয়া ঠিক হবে না। বলিউড-হলিউডে কাজ করার আগ্রহ কার না থাকে। আমারও আছে। কিন্তু সেটি শতভাগ নিশ্চিত না হলে তো আগাম বলা ঠিক হবে না। রোজ রোজ কতো কাজের কথাই তো হয়। তার কয়টা আমরা শেষ পর্যন্ত করি বা করতে পারি।’

এর আগে গত কোরবানির ঈদের আগে এক মেইল বার্তায় প্রথম প্রস্তাবটি আসে বিদ্যা সিনহা মিমের কাছে। এর কাছাকাছি সময়েই একই অফার পান অভিনেত্রী মেহজাবীন চৌধুরীও। মিমের মতো মেহজাবীনও প্রস্তাবটিতে সাড়া দেননি বলে নিশ্চিত করেছেন।
 
মেইলে মিমকে জানানো হয়, ‘খুফিয়া’ নামে বলিউডের একটি সিনেমায় তার স্ক্রিন টেস্ট করতে চান তারা। পরে কথা বলে জানতে পারেন, ঘটনা সত্যি। তবে কিছু দিন পরই ‘না’ করে দেন মিম। কারণ, তিনি মনে করছেন এর গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। 

সংবাদমাধ্যমকে মিম বলেন, ‘বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সবকিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনও কিছুতে আমার যুক্ত হওয়া ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গে বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও একই মত দেন। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিই।’
এই বিভাগের আরও খবর
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

নয়া দিগন্ত
স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

ভোরের কাগজ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়