জয়ের ব্যাপারে আমি শতভাগ আত্মবিশ্বাসী -রুবেল

নায়ক রুবেল। বাংলা চলচ্চিত্রের ‘অ্যাকশন কিং’। একটা সময় ঢাকাই সিনেমা মার্শাল আর্টে মাতিয়ে রেখেছিলেন তিনি। এখনো তিনি অভিনয় করছেন। তার চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। 'ধ্বংস মানব', 'অপরাধ জগত', 'একাত্তরের এক খন্ড ইতিহাস' ও বীর বাঙালি। চলতি মাসের ২০ তারিখ 'ইনসান' নামের একটি ছবির শুটিং করার কথা ছিল। কিন্তু সেটা করোনার প্রকোপ বাড়ার কারণে স্থগিত হয়েছে।

বর্তমানে শুটিং না থাকলেও এ নায়ক ব্যস্ত রয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনী প্রচারণার কাজে।

মিশা-জায়েদ প্যানেল থেকে সহ-সভাপতি পদে লড়ছেন রুবেল। জয়ের ব্যাপারে কতটা আত্মবিশ্বাসী? রুবেল বলেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আত্মবিশ্বাসী। আমাদের পুরো মিশা-জায়েদ প্যানেলের সবাই জিতবে ইনশাআল্লাহ। কারণ আমরা সব সময় শিল্পীদের পাশে ছিলাম। করোনার মধ্যেও মৃত্যুর ঝুঁকি নিয়ে শিল্পীদের যেকোনো প্রয়োজনে ছুটে গিয়েছি। সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চ সহযোগিতা করেছি।

তারা এর প্রতিদান ভোটের মাধ্যমেই দিবে। এবার আপনার ব্যক্তিজীবন নিয়ে জানতে চাই। এখন তো আর অভিনয়ে আগের ব্যস্ততা নেই। কী করে সময় কাটে? রুবেল বলেন, সময়ের সাথে সাথে মানুষের অনেক কিছুই পরিবর্তন হয়। এখন জীবনের শেষ পর্যায়ে আছি। আমি মনে করি, একজন মুসলিম হিসেবে ইতোমধ্যে আমার এক পা কবরে চলে গিয়েছে। কারণ আমি ৬০ বছর অতিক্রম করছি। এই মূহুর্তে আমি সবসময় পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, কোরআন শরীফ পড়ি, আল্লাহকে ডাকি।

সৎভাবে থাকার চেষ্টা করি। কোনো মানুষের ক্ষতি না করার চেষ্টা করি। ক্যারিয়ারে আপনার কোনো অপ্রাপ্তি আছে? এ নায়কের উত্তর- আমার ফিল্ম ক্যারিয়ারে কোনো কিছুর কমতি নেই। আমি দর্শক, পরিচালক সব জায়গা থেকে ভালোবাসা পেয়েছি। এটাই বিশাল ব্যাপার। সিনেমায় কাজ করার সুবাদে অনেক মানুষের ভালোবাসা পেয়েছেন। বিশেষ ঘটনা আছে কোনো ভক্তদের ঘিরে? রুবেল বলেন, অনেক লোক আমাকে দেখতে চায়, ছবি তুলতে চায়। অনেকে বুকে জড়িয়ে ধরে। আমি কখনই বিরক্ত হইনি।

ভক্তদের চাহিদা মেটানোর জন্য চেষ্টা করি। তাদের আবদার রাখি। তাদের জন্যই তো নায়ক হতে পেরেছি। একটা ঘটনা এই মূহুর্তে মনে পড়ছে। ৯০ দশকে ইতালিতে গিয়েছিলাম। রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলাম, তখন ওইখানে একজন বাঙালি ভদ্রলোক ছাতি বিক্রি করছিলেন। হঠাৎ আমাকে দেখে সে চিনে ফেলে। এরপর আমাকে জড়িয়ে ধরে কাঁদছিলেন। তারপর কান্না থামিয়ে তিনি একটি কথা বলেছিলেন, রুবেল ভাই অমার খুব শখ ছিল মুত্যুর আগে যেন আপনাকে দেখতে পারি। সেই ইচ্ছা পূরণ হলো।
এই বিভাগের আরও খবর
নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

নিজেকে এখন প্রাণভরে দেখি : পরীমণি

ভোরের কাগজ
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল

বাংলা ট্রিবিউন
চলে গেলেন অভিনেতা রুমি

চলে গেলেন অভিনেতা রুমি

বাংলা ট্রিবিউন
জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

জোভান-মাহির ফ্যানপেজ গায়েব হয়ে গেল!

সমকাল
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন

নয়া দিগন্ত
স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

স্বামীসহ ওমরাহ পালন করলেন অভিনেত্রী স্পর্শিয়া

ভোরের কাগজ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়