টফি-তে টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখেছেন ৮০ লাখ দর্শক!

দেশের অন্যতম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি ক্রিকেটপ্রেমী দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট শুরুর মাত্র এক সপ্তাহের মধ্যেই টফি-তে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলো ১০ কোটি মিনিটেরও বেশি সময় ধরে দর্শকরা সরাসরি উপভোগ করেছেন। টফি-এর এই  আয়োজন ইতোমধ্যে দর্শকদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছে।    

সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি ছিল বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ।  ১০ লাখেরও বেশি দর্শক এই ম্যাচটি সরাসরি টফি-তে উপভোগ করেছেন। দুই দেশের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি দর্শকদের ব্যাপক আনন্দ দিয়েছে, বিশেষ করে বাংলাদেশ ক্রিকেট টিমের সমর্থকদের, কঠিন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে শেষ হাসি তারা হেসেছেন। 

উপমহাদেশের ক্রিকেটের ধ্রুপদী লড়াই ভারত-পাকিস্তান ম্যাচটিও ছিল দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। প্রাইম টাইমে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচটি ১৩ লাখেরও বেশি দর্শক একই সাথে উপভোগ করেছেন। টুর্নামেন্ট শুরুর পর থেকে এখন পর্যন্ত ৮০ লাখ দর্শক টফি-তে টি- টুয়েন্টি বিশ্বকাপ উপভোগ করেছেন। টুর্নামেন্ট নির্ধারণী পর্যায়ের দিকে আগানোর সাথে সাথে এই সংখ্যা আরও বাড়বে।  

টি-টোয়েন্টি বিশ্বকাপের এক্সক্লুসিভ ডিজিটাল স্বত্ব পেয়েছে বাংলালিংক-এর নিজস্ব প্ল্যাটফর্ম টফি। তাই বাংলাদেশের যে-কোন স্থান থেকে সরাসরি খেলা উপভোগ করার জন্য টফি দর্শকদের একমাত্র গন্তব্যস্থলে পরিণত হয়েছে। বাংলালিংক ছাড়াও অন্য যে-কোনও মোবাইল নেটওয়ার্ক থেকেও এক্সেস করতে পারার কারণে টফি সকল মানুষের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে।    

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “দেশের অন্যতম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে টফি সব সময় দর্শকদের মানসম্মত বিনোদনের চাহিদা মেটাতে সচেষ্ট। টি-টোয়েন্টি বিশ্বকাপে টফির ১০ কোটি/ ১০০ মিলিয়ন মিনিট স্ট্রিমিং দ্বারা বুঝা যায় যে, দর্শকরা আমাদের প্রতি আস্থা রেখেছেন এবং এজন্য আমরা টফি-এর গ্রাহকদের কাছে কৃতজ্ঞ। দর্শকদের স্পোর্টস স্ট্রিমিং চাহিদা মেটাতে আমরা  প্রতিশ্রুতিবদ্ধ। ইতোমধ্যে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২™, এশিয়া কাপ ক্রিকেট ২০২৩, এবং পুরুষদের আইসিসি ওডিআই বিশ্বকাপ ২০২৩-এর মত বড় আসরের সফল সম্প্রচার করেছে টফি। আমরা আশা করি আমাদের দর্শকরা টফির সাথে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ উপভোগ করবে। একইসাথে আমরা পঞ্চাশের অধিক বিজ্ঞাপনদাতা ব্র্যান্ডের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি, যারা গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য আমাদের প্ল্যাটফর্মের প্রতি আস্থা রেখেছেন। এটি বিজ্ঞাপন প্রচারের দেশীয় প্ল্যাটফর্ম হিসাবে টফি-এর সামর্থ্যকেও তুলে ধরে।”  
এই বিভাগের আরও খবর
আর্জেন্টিনায় ‘প্রত্যাবর্তনে’ হ্যাটট্রিক মেসির আগামী বিশ্বকাপে খেলার ইঙ্গিত

আর্জেন্টিনায় ‘প্রত্যাবর্তনে’ হ্যাটট্রিক মেসির আগামী বিশ্বকাপে খেলার ইঙ্গিত

মানবজমিন
৪৬ রানে অলআউট ভারত, গড়ল লজ্জার রেকর্ড

৪৬ রানে অলআউট ভারত, গড়ল লজ্জার রেকর্ড

যুগান্তর
আর্জেন্টিনার আধা ডজন, ব্রাজিলের এক হালি ‘উপহার’

আর্জেন্টিনার আধা ডজন, ব্রাজিলের এক হালি ‘উপহার’

দৈনিক ইত্তেফাক
হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা

হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা

নয়া দিগন্ত
হাতুরাসিংহের বিদায়ের গুঞ্জন

হাতুরাসিংহের বিদায়ের গুঞ্জন

কালের কণ্ঠ
আলেক্সান্ডার–আরনল্ডের ফ্রি–কিক থেকে গোলে গ্রিলিশের ৫০০ পাউন্ড ঋণ

আলেক্সান্ডার–আরনল্ডের ফ্রি–কিক থেকে গোলে গ্রিলিশের ৫০০ পাউন্ড ঋণ

প্রথমআলো
ট্রেন্ডিং
  • সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কামাল ও সিন্ডিকেটের বিরুদ্ধে 'বস্তায় বস্তায় ঘুষ' নেওয়ার অভিযোগ: দুদকের অনুসন্ধান শুরু

  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া