ফেসবুকে প্রেম-বিয়ে, অতঃপর সর্বস্বান্ত সোহাগ

ফেসবুকে পরিচয়, প্রেম বিয়ে। দুর্ঘটনায় পঙ্গুত্ববরণ, বাপের জমি-জমা বিক্রি করে স্ত্রীর হাতে টাকা তুলে দেয়া আর এভাবেই প্রতারণার শিকার হয়ে সর্বস্বান্ত হয়েছেন সৈয়দ সোহাগ মিয়া (৩৭)। সোহাগ ময়মনসিংহ জেলার সদর থানার বাগমারা গ্রামের সৈয়দ শফিকুলের ছেলে। এ ঘটনায় খুলনার খানজাহান আলী থানায় মামলা দায়ের হয়েছে। মামলার এজাহার সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

প্রতারণার শিকার সোহাগ মামলা করে উল্টো বিপাকে পড়েছেন। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হলেও অধিকাংশ আসামি এখনও পুলিশের জালে ধরা পড়েনি। ফলে বাদী নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মামলার এজাহার ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, খুলনা মহানগরীর খানজাহান আলী থানার গিলাতলা কেডিএ আবাসিক এলাকার কামাল হোসেনের মেয়ে নুর জাহান সিদ্দিকা (৪০)’র সাথে ফেসবুকে পরিচয় ও বিয়ে হয় সৈয়দ সোহাগের। বিয়ের পর সড়ক দুর্ঘটনায় সোহাগের ডান পায়ের হাড় ভেঙে যায়। ২০২২ সালের ২৮শে ডিসেম্বর তাঁর জায়গা-জমি বিক্রি করে ২৪ লাখ টাকা স্ত্রী নুর জাহান সিদ্দিকার কাছে নিজের (সোহাগ) ব্যাংক একাউন্টে (ডাচ-বাংলা) রাখার জন্য দেন। কিন্তু স্ত্রী নুর জাহান, ওই টাকা স্বামী সোহাগের একাউন্টে না রেখে নিজের একাউন্টে জমা রাখেন।

এরপর সোহাগ স্ত্রীকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় যান। সেখান থেকে একদিন পালিয়ে যান নুর জাহান। এরপরেই সোহাগ জানতে পারেন, তাঁর টাকা স্ত্রী নিজের একাউন্টে রেখেছেন। পরবর্তীতে ২৯শে ডিসেম্বর সোহাগ স্ত্রীর গ্রামের বাড়ি খুলনা খানজাহান আলী থানার গিলাতলা কেডিএ আবাসিকে আসেন। এ সময় তার স্ত্রী নুর জাহান সিদ্দিকা ও তার শ্বশুর কামাল হোসেন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। উল্টো স্ত্রী সোহাগকে কাবিননামার টাকাসহ তালাক প্রদান করতে চাপ সৃষ্টি করেন। এসময় ভুক্তভোগী সোহাগ মিয়া তাদের কাছে টাকা ফেরত চাইলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ভুক্তভোগী সোহাগ টাকা চেয়ে আকুতি জানালেও তাতে কোনো কাজ হয়নি। গত ৫ই ফেব্রুয়ারি সন্ধ্যায় সোহাগের স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজন সোহাগকে হত্যার চেষ্টা করেন। তাদের বেধড়ক মারপিটে পুনরায় সোহাগের পা ভেঙে যায়। স্ত্রী, শ্বশুর কামাল ও নুরজাহান সিদ্দিকার ভগ্নিপতি আসাদ ভুক্তভোগীর গলা চেপে ধরে হত্যার চেষ্টা করেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। গত ৬ই মে চিকিৎসা শেষে সোহাগ মিয়া খানজাহান আলী থানায় স্ত্রী নুর জাহান সিদ্দিকা, তার শ্বশুর কামাল ও স্ত্রীর ভগ্নিপতি আসাদকে আসামি করে মামলা দায়ের করেন ।
এই বিভাগের আরও খবর
এপ্রিলের পূর্ণিমা, গোলাপি চাঁদের রাত

এপ্রিলের পূর্ণিমা, গোলাপি চাঁদের রাত

বিডি প্রতিদিন
‘রূপান্তর’ বিতর্কে যা বললেন জোভান

‘রূপান্তর’ বিতর্কে যা বললেন জোভান

ভোরের কাগজ
প্রাক্তন সেনাকে বিয়ে করলেন অভিন্ন শরীরের যমজ বোন

প্রাক্তন সেনাকে বিয়ে করলেন অভিন্ন শরীরের যমজ বোন

মানবজমিন
নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ

নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ

নয়া দিগন্ত
গাজীপুরে ৩০০ গ্রাম ওজনের শিলা

গাজীপুরে ৩০০ গ্রাম ওজনের শিলা

দৈনিক ইত্তেফাক
সবচেয়ে বেশি ও কম সময় ধরে রোজা রাখবেন যে দেশের মানুষ

সবচেয়ে বেশি ও কম সময় ধরে রোজা রাখবেন যে দেশের মানুষ

জনকণ্ঠ
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়