বালাম ভাইয়ের সঙ্গে আরো গান আসছে আমার

স্টুডিওর বাইরে কনসার্টেও বালাম-কোনালের ব্যস্ততা বাড়বে। থার্টিফার্স্ট উপলক্ষে বগুড়ায় প্রথমবার স্টেজ শো করবেন তাঁরা। কোনাল বলেন, ‘বালাম ভাইয়ের সঙ্গে এটাই হবে আমার প্রথম কনসার্ট। শ্রোতারা প্রথমবার আমাদের একসঙ্গে মঞ্চে পাবেন।

দুই সপ্তাহেরও বেশি সময় ধরে অসুস্থ ছিলেন কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। ঠাণ্ডা, জ্বর ও কাশির কারণে নতুন গানে কণ্ঠ দিতে পারেননি। এরই মধ্যে প্রায় এক ডজনের মতো গান জমে গেছে, সবই দ্রুত গাইতে হবে। এখনো পুরোপুরি সুস্থ হননি, তবু আজ থেকে গানে কণ্ঠ দেওয়া শুরু করবেন।

কোনাল বলেন, “আমার জন্য অনেক নির্মাতা, প্রযোজক ও সংগীত পরিচালক অপেক্ষা করে আছেন। আমি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ (মঙ্গলবার) থেকে নতুন গানে কণ্ঠ দেব। প্রথম গানটি সানী সানোয়ার ভাইয়ের ‘এশা মার্ডার—কর্মফল’ ছবির।

সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। এরপর কয়েকটি নাটকের গানেও কণ্ঠ দেব। আসিফ ইকবাল ভাইয়ের লেখা একটা দারুণ গান আছে আমার কাছে। অডিওর জন্যই গানটি করছি। মোটামুটি এক সপ্তাহ টানা রেকর্ডিংয়ের ওপর থাকতে হবে।

সংগীতশিল্পী বালামের সঙ্গে কোনালের গাওয়া ‘প্রিয়তমা’ ছবির টাইটেল গান ‘ও প্রিয়তমা’ এখনো জনপ্রিয়তার শীর্ষে। এই গানের পর বালাম-কোনাল জুটির চাহিদা এখন তুঙ্গে। আবার কবে দুজনকে একসঙ্গে পাওয়া যাবে, তা নিয়ে ভক্তদের বেশ আগ্রহ। কোনাল জানালেন, শিগগিরই সেই ব্যবস্থা হচ্ছে।

এরই মধ্যে নতুন সংগীত করে রেখেছেন বালাম। সাবেক ‘ওয়ারফেজ’ গায়ক-গিটারিস্টের মায়ের অসুস্থতার কারণে এত দিন গানগুলো রেকর্ড করা হয়ে ওঠেনি।

কোনাল বলেন, ‘বালাম ভাইয়ের সঙ্গে আমার অনেক কাজের পরিকল্পনা আছে। বিশেষ করে ফিল্মের বাইরে অডিওতেও শ্রোতারা বেশ কয়েকটি গান পাবে। এই মুহূর্তে বালাম ভাইয়ের আম্মা অসুস্থ। আশা করছি, আন্টি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। ডিসেম্বরে হয়তো গানগুলোতে কণ্ঠ দিতে পারব।’

স্টুডিওর বাইরে কনসার্টেও বালাম-কোনালের ব্যস্ততা বাড়বে। থার্টিফার্স্ট উপলক্ষে বগুড়ায় প্রথমবার স্টেজ শো করবেন তাঁরা। কোনাল বলেন, ‘বালাম ভাইয়ের সঙ্গে এটাই হবে আমার প্রথম কনসার্ট। শ্রোতারা প্রথম আমাদের একসঙ্গে মঞ্চে পাবে। এটা ভাবতেই সুন্দর লাগছে।’ তবে থার্টিফার্স্টের কনসার্ট নিয়ে কিছুটা শঙ্কায়ও আছেন কোনাল। রাজনীতির কী অবস্থা হয় তখন, সেটা ভেবেই শঙ্কা। যদি কনসার্ট স্থগিত হয়ে যায়! তবে নতুন বছরে দেশের বাইরে একের পর এক স্টেজ শোতে অংশ নেবেন দুজন। সেটার প্রস্তুতি নিতে শুরু করেছেন তাঁরা।
এই বিভাগের আরও খবর
তিন খান একসঙ্গে নাচলেন বিয়েবাড়িতে

তিন খান একসঙ্গে নাচলেন বিয়েবাড়িতে

বাংলা ট্রিবিউন
এ বছর কারিনার ৩ সিনেমা

এ বছর কারিনার ৩ সিনেমা

দৈনিক ইত্তেফাক
সন্তান নিয়ে যে পাঁচ কথা বলেছিলেন দীপিকা-রণবীর

সন্তান নিয়ে যে পাঁচ কথা বলেছিলেন দীপিকা-রণবীর

প্রথমআলো
শাকিলা জাফরের ছেলের সঙ্গে নন্দিতার বাগ্‌দান

শাকিলা জাফরের ছেলের সঙ্গে নন্দিতার বাগ্‌দান

জনকণ্ঠ
ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি!

ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি!

দৈনিক ইত্তেফাক
কলকাতার মঞ্চে গাইবেন জেমস

কলকাতার মঞ্চে গাইবেন জেমস

বণিক বার্তা
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়