হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মাদক মামলায় জামিনে মুক্তি পেয়ে ভক্তদের সঙ্গে সেলফি তুললেন চিত্রনায়িকা পরী মনি। এ সময় পরী মনিকে বেশ হাসি-খুশি দেখা যায়। কারা ফটক থেকে বের হয়ে সাদা গাড়িতে উঠে উপস্থিত সবাইকে হাত নেড়ে অভিবাদনও জানান তিনি।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মুক্তি পান তিনি। ওই কারাগারে ২৬ দিন বন্দি ছিলেন তিনি। এদিকে পরী মনির মুক্তি পাবেন- এই খবর পেয়ে ভোর থেকে কারা ফটকে উৎসুক মানুষ তাকে একনজর দেখতে ভিড় করেন।

কারামুক্ত হয়েই তাকে বহনকারী সাদা রংয়ের গাড়ি থেকেই ভক্তদের সঙ্গে সেলফি তুলেন পরী মনি। এসময় তার হাতের তালুতে ‘Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch’ লেখা ছিল। তাতে তিনি দুশ্চরিত্রদের দূরে থাকার বার্তা দিলেন। তবে এ লেখা ঠিক কাদের উদ্দেশ্য তা নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরী মনিকে হস্তান্তর করেন কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকাল ৯টা ৩৭ মিনিটের দিকে কারাগার থেকে বের হন এ নায়িকা। এ সময় কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।

৪ আগস্ট পরী মনির বাসায় অভিযান চালায় র‌্যাব। পরদিন বনানী থানায় মাদক মামলা দায়ের হয় পরী মনির নামে। ওইদিনই আদালতে তোলা হয় এ নায়িকাকে। সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত চার দিন মঞ্জুর করেন। এরপর তিন দফায় সাত দিনের রিমান্ডে ছিলেন পরী মনি।

উচ্চ আদালতের হস্তক্ষেপে মঙ্গলবার (৩১ আগস্ট) পরী মনির জামিন শুনানির দিন ধার্য করা হয়। শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরী মনির জামিন আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন পরীমনির আইনজীবীরা। আদালত প্রাঙ্গণে পরী মনির আইনজীবী মো. মুজিবুর রহমান বলেন, ‘আপাতত পরী মনির মুক্তিতে আর কোনো বাধা নেই। আমরা আমাদের আইনি পদক্ষেপ গ্রহণ করতে সক্ষম হয়েছি। আমরা চেষ্টা করব আজকেই তাকে জেলহাজত থেকে মুক্ত করার।
এই বিভাগের আরও খবর
ঢাকাই সিনেমার রাজকুমারের জন্মদিন আজ

ঢাকাই সিনেমার রাজকুমারের জন্মদিন আজ

কালের কণ্ঠ
নির্বাচনে কঙ্গনা, পেলেন বিজেপির টিকিট

নির্বাচনে কঙ্গনা, পেলেন বিজেপির টিকিট

বাংলা ট্রিবিউন
দীঘির মুখ খুলতে বারণ

দীঘির মুখ খুলতে বারণ

সমকাল
অক্টোবরেই আসছে ‘ভেনম ৩’

অক্টোবরেই আসছে ‘ভেনম ৩’

কালের কণ্ঠ
কলকাতার সিনেমায় পরীমনি, সঙ্গে সোহম

কলকাতার সিনেমায় পরীমনি, সঙ্গে সোহম

প্রথমআলো
যে বেশি কষ্ট দিয়েছে, চেষ্টা করেও তাকে ভোলা যাচ্ছে না

যে বেশি কষ্ট দিয়েছে, চেষ্টা করেও তাকে ভোলা যাচ্ছে না

সমকাল
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়