৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাসহ রিয়েলমির নতুন ফোন

দুর্দান্ত ফিচার, স্পেসিফিকেশন, ডিজাইনের স্মার্টফোন বাজারে নিয়ে আসাই তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমির বিশেষত্ব। সম্প্রতি রিয়েলমি বাজারে নিয়ে এসেছে এমন এক স্মার্টফোন যা রিয়েলমির সি সিরিজের সর্বপ্রথম ৫০ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন- রিয়েলমি সি২৫ওয়াই। বিস্তারিত জানতে ক্লিক : https://cutt.ly/realme_C25Y

নতুন প্রসেসরের সাথে দুর্দান্ত পারফম্যান্স
অক্টাকোর ইউনিসক টি৬১০ প্রসেসরের সাথে রিয়েলমি সি২৫ওয়াই দ্রুতগতির পারফম্যান্সের সাথে ঝামেলাহীন স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করবে। নতুন অক্টাকোর প্ল্যাটফর্ম ইউনিসক টি৬১০-এ বিশেষ আর্ম ডায়নামিক আর্কিটেকচার ডিজাইন ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি, ফোনটিতে রয়েছে উচ্চমানের ডিসপ্লে প্রসেসিং প্রযুক্তি ও পঞ্চম প্রজন্মের ইমেজ ইঞ্জিন ভিভিম্যাজিক সমাধান, যা ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এই দামে উচ্চমানের ফিচারযুক্ত ফোনটিকে 'পাওয়ার হাউস' বলা যায়।

অত্যাধুনিক স্মার্টফোনটি ২৫ শতাংশের বেশি উন্নত মাল্টিকোর পারফম্যান্স প্রদান করবে। এ ছাড়া, রিয়েলমি সি২৫ওয়াই-তে রয়েছে উচ্চ পারফম্যান্সযুক্ত এআরএম জি৫২ জিপিইউ। তাই, প্রযুক্তিপ্রেমীরা এই ডিভাইসে কোনো ঝামেলা ছাড়াই নির্বিঘ্নে গেম খেলতে পারবেন। 

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা
স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্যামেরার ফিচার এবং মান সব সময়ই বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। রিয়েলমি সি২৫ওয়াই সি সিরিজের প্রথম মডেল যাতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। নিঃসন্দেহে এই ফোন দিয়ে নিখুঁত ও প্রাণবন্ত ছবি তোলা যাবে। কোনো অবজেক্টের অনেক কাছ থেকে স্পষ্ট ছবি তুলতে এই ফোনটিতে ম্যাক্রো লেন্স রয়েছে। আর নান্দনিক পোর্ট্রেটের জন্য এতে রয়েছে বি অ্যান্ড ডাব্লিউ লেন্স। এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ঝকঝকে সেলফি তোলা যাবে। পাশাপাশি এআই বিউটিফিকেশন ফাংশন, এইচডিআর মোড, পোর্ট্রেট মোড ও আরো কিছু অসাধারণ ফিচার সমর্থন করে রিয়েলমি সি২৫ওয়াই।

এই চমৎকার ক্যামেরা সেটআপের সাথে ব্যবহারকারীরা উন্নত ফটোগ্রাফির অভিজ্ঞতা যেমন পাবে, তেমনি ঝামেলা ছাড়াই যখন তখন অসাধারণ সেলফি তুলতে পারবেন। আকর্ষণীয় মূল্যে চমকপ্রদ ফটোগ্রাফিক ফিচারযুক্ত ফোন কিনতে চাইলে রিয়েলমি সি২৫ওয়াই নিঃসন্দেহে সবচেয়ে ভালো ডিভাইস। 

বিরামহীন ব্যবহারের জন্য ফাস্ট চার্জের সাথে বিশাল ব্যাটারি
রিয়েলমি সি২৫ওয়াই এ বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফলে এটি মিলেনিয়াল ও তরুণরা যারা স্মার্টফোনে বেশি সময় ব্যয় করেন তাদের জন্য বিশেষভাবে উপযুক্ত। রিয়েলমি ল্যাবের পরীক্ষা অনুসারে, রিয়েলমি সি২৫ওয়াই ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে চলতে পারে। সব জায়গায় চার্জার বহনের চিন্তা ছাড়াই এই স্মার্টফোনের মাধ্যমে ব্যবহারকারীরা একটানা দীর্ঘসময় স্মার্টফোন ব্যবহার করতে পারবেন। 

এ ছাড়া প্রিমিয়াম ওটিজি রিভার্স চার্জ প্রযুক্তি থাকায় রিয়েলমি সি২৫ওয়াই আপনার ব্যাটারিকে আরো দীর্ঘস্থায়ী করবে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন আরো বেশি সময় ধরে পছন্দের গেম, সিনেমা এবং টিভি শো উপভোগ করতে পারবেন। ফোনটিতে ১৮ ওয়াট কুইক চার্জ রয়েছে, যা সব সময় নির্বিঘ্নে দ্রুত চার্জিং নিশ্চিত করবে।

সুবিশাল ডিসপ্লের সাথে নান্দনিক ডিজাইন, সেরা বিল্ড কোয়ালিটি
বিশাল ফিল্ড অব ভিউর সাথে রিয়েলমি সি২৫ওয়াই–এ রয়েছে ৬.৫ ইঞ্চির মিনি-ড্রপ ফুল স্ক্রিন ডিসপ্লে। গেমিং কিংবা ভিডিও দেখার ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে ফোনটি। রিয়েলমি সি২৫ওয়াই মডেলের মাধ্যমে প্রথমবারের মতো নান্দনিক 'লাইন' ডিজাইন নিয়ে এসেছে। সরলরেখার সৌন্দর্য এবং সরল প্রকৃতি থেকে অনুপ্রেরণা নিয়ে, ফোনটি 'লাইন' এবং 'সারফেস' বিন্যাসকে ফুটিয়ে তুলেছে। আধুনিক নান্দনিক ডিজাইনের সাথে রিয়েলমি সি২৫ওয়াই ব্যবহারকারীদের স্বাচ্ছন্দ্যও দেবে।  

ফোনটিতে রয়েছে টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন যা সেরা বিল্ড কোয়ালিটি নিশ্চিত করেছে। সাথে রয়েছে দীর্ঘদিন সেরা গুণগত মানের নিশ্চয়তা। 

অন্যান্য ফিচার
রিয়েলমি সি২৫ওয়াই-তে দ্রুতগতির ফিঙ্গারপ্রিন্ট আনলকিং এবং ফেসিয়াল রিকগনিশন ফিচার রয়েছে, যা সব বয়সী স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য অত্যন্ত সুবিধাজনক। আনলকিং প্রক্রিয়াকে আরও নিরাপদ এবং সুরক্ষিত করার পাশাপাশি শুধুমাত্র ব্যবহারকারী নিজের সি২৫ওয়াই এর এসব ফিচারের মাধ্যমে এক ক্লিকে বা এক নজরে সহজে ফোন আনলক করতে পারবেন। 
এই বিভাগের আরও খবর
ব্যান হলে হোয়াটসঅ্যাপ!

ব্যান হলে হোয়াটসঅ্যাপ!

সমকাল
বিটিসিএল ডোমেইন সার্ভারে ত্রুটি, অনেক ওয়েবসাইট বন্ধ!

বিটিসিএল ডোমেইন সার্ভারে ত্রুটি, অনেক ওয়েবসাইট বন্ধ!

ভোরের কাগজ
ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কোন কোন যন্ত্রে লগইন করা আছে বুঝবেন যেভাবে

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কোন কোন যন্ত্রে লগইন করা আছে বুঝবেন যেভাবে

প্রথমআলো
সাধ এবং সাধ্যের অপূর্ব সমন্বয় ‘সিম্ফনি জেড৭০’

সাধ এবং সাধ্যের অপূর্ব সমন্বয় ‘সিম্ফনি জেড৭০’

ভোরের কাগজ
ইলন মাস্ক বাদ, কে হলেন বিশ্বের শীর্ষ ধনী?

ইলন মাস্ক বাদ, কে হলেন বিশ্বের শীর্ষ ধনী?

জনকণ্ঠ
এই চশমায় আছে কৃত্রিম বুদ্ধিমত্তা

এই চশমায় আছে কৃত্রিম বুদ্ধিমত্তা

প্রথমআলো
ট্রেন্ডিং
  • ভালোবাসা দিবসে পরী মনির ‘বুকিং’

  • নির্বাচনের আগে পাকিস্তানে জোড়া বিস্ফোরণে নিহত ২৮

  • ভিসা পদ্ধতি পুরোপুরি তুলে নিলো যে দেশ

  • শন্তিপূর্ণভাবে মানুষ যাতে ভোট দিতে পারে সে ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী

  • ২০৩৫ সালের মধ্যে চীনের পারমাণবিক অস্ত্র বাড়বে তিন গুণ

  • তানজানিয়ায় প্লেন দুর্ঘটনায় নিহত ১৯

  • ব্যাংকে ৫ কোটি টাকার বেশি থাকলে বেশি কর

  • কাতার বিশ্বকাপে ফিরছে জিদানের সেই ভাস্কর্য

  • ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞায় তেলের মূল্য আকাশছোঁয়া

  • অবিশ্বাস্য কীর্তিতে হাজার রানের ক্লাবে এনামুল বিজয়